English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

এতিম কিশোরীকে ঘরে একা পেয়ে দফায় দফায় ধর্ষণ

- Advertisements -

নোয়াখালীর বেগমগঞ্জে এক এতিম কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে দু’জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) মো. মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি করেন।

Advertisements

মামলার আসামিরা হলেন, বেগমগঞ্জের আলাইয়াপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আপ্তারামপুর গ্রামের মুন্সি বাড়ির মৃত মো. সাহাব উদ্দিনের ছেলে মো. জুয়েল (২৪) ও একই ইউনিয়নের হীরাপুর গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে মো. ইমন (২৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে ওই কিশোরীর বাবা মারা যান। মা-ও বিয়ে করে অন্যত্র চলে গেছেন। এলাকাবাসীর সহযোগিতায় প্রতিবন্ধী বোনসহ অনেক কষ্টে বড় হয়েছেন ভুক্তভোগী কিশোরী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, অসুস্থতার কারণে প্রতিবন্ধী বড়বোন খালার বাড়িতে গেলে গত বৃহস্পতি ও শুক্রবার (৫ ও ৬ জানুয়ারি) রাতে ঘরে ঢুকে স্থানীয় বখাটে মো. জুয়েল কিশোরীকে ধর্ষণ করেন। পরে রোববার (৮ জানুয়ারি) রাতে জুয়েলের সহযোগী ইমন কিশোরীকে বসতঘর থেকে তুলে রান্নাঘরে নিয়ে ধর্ষণ করেন।

Advertisements

ঘটনাটি এলাকায় জানাজানি হলেও কিশোরীর পক্ষে কেউ মামলা করতে রাজি না হওয়ায় স্থানীয় গ্রাম পুলিশ মো. মিজানুর রহমান বাদী হয়ে মঙ্গলবার দুপুরে থানায় এজাহার দায়ের করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি এজাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষাসহ পরবর্তী কার্যক্রম অব্যাহত আছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন