English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

- Advertisements -
Advertisements
Advertisements

কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিতু আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছেন নভেল (২২) নামে এক যুবক। মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে উপজেলার নিয়ামতপুর বাজারের কাছে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় মিতুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, নিয়ামতপুর আঙ্গুরাকান্দা গ্রামের আব্দুর রউফের মেয়ে মিতু আক্তার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। নিকলী উপজেলার শিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে নভেল নিয়ামতপুরে তার এক আত্মীয়ের বাড়িতে এসে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই মিতুকে উত্ত্যক্ত করতেন। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে মেয়েটির পথ রোধ করে প্রেমের প্রস্তাব করেন তিনি।
এতে রাজি না হওয়ায় তাকে বুকে, পেটে ও পিঠে অন্তত আটটি ছুরিকাঘাত করেন নভেল। আশঙ্কাজনক অবস্থায় মিতুকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ওই যুবককে আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন