English

33 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

খাগড়াছড়িতে দরজা ভেঙে ঘরে ঢুকে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ

- Advertisements -
Advertisements
Advertisements

খাগড়াছড়িতে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৬) গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত বুধবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে খাগড়াছড়ি জেলা শহরের গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন বলপাইয়ে আদাম এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় খাগড়াছড়ি সদর থানায় মামলা করা হয়েছে। নির্যাতনের শিকার ওই নারীকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থাণীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে সবাই যখন ঘুমে আচ্ছন্ন তখন সাবল দিয়ে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে বাড়ির মালিক, তার স্ত্রী ও বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের হাত-মুখ বেঁধে ফেলে ডাকাত দল। পরে বুদ্ধি প্রতিবন্ধী ওই নারীকে পাশের রুমে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ডাকাত দলের সদস্যরা।
এ সময় তারা বাড়ির আলমারি, ওয়ারড্রোব ঘেটে তিন ভরি স্বর্ণ, নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে বাইরে থেকে ঘর আটকে দিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালের দিকে গৃহকর্ত্রীর চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে।
গৃহকর্তা অসুস্থ বিন্দু লাল চাকমার স্ত্রী পুস্প রানী চাকমা জানান, সমবয়সী নয়জনের ডাকাত দল একটি কক্ষে তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ওড়না দিয়ে হাত, পা ও মুখ বেঁধে রেখে ধর্ষণ করেছে। এ সময় তারা কানের দুল, আংটিসহ অন্তত তিন ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট নিয়ে গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. গোলাম আবছার বলেন, এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারীর মা বাদী হয়ে অজ্ঞাত নয়জনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন