English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

চুরির সময় ধরা পড়লেন তিন নারী

- Advertisements -

বাগেরহাটের শরণখোলায় স্বর্ণের আংটি ও টাকা চুরির অপরাধে তিন নারীকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সদরের পাঁচরাস্তা এলাকায় নাছিমা বেগম নামে এক নারীর ব্যাগ খুলে স্বর্ণের আংটি ও টাকা নেওয়ার সময় তাদের ধরে ফেলেন স্থানীয়রা।

Advertisements

পরে তাদের শরণখোলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন- পারভীন বেগম (২০), শারমিন বেগম (২২) ও মৌসুমী বেগম (২৪)। এ সময় তাদের কাছ থেকে দুটি স্বর্ণের আংটি ও নগদ ২১০০ টাকা জব্দ করা হয়। তারা সবাই বাগেরহাটের খানজাহান আলী (রহ.) মাজার এলাকায় অস্থায়ীভাবে বসবাস করেন।

পশ্চিম খাদা গ্রামের নাছিমা বেগম বলেন, রায়েন্দা বাজারের এক স্বর্ণকারের দোকান থেকে দুটি স্বর্ণের আংটি মেরামত করে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে পাঁচরাস্তা মোড়ে নাদিয়া ফার্মেসিতে ওষুধ কেনার জন্য ঢুকি। এ সময়, এক নারী আমার ব্যাগ খুলে দুটি আংটি এবং ২১০০ টাকা বের করে পালানোর চেষ্টা করেন। তখন পাশের লোকজন দেখে দুই সহযোগীসহ তাকে ধরে ফেলেন। আমি কোনোভাবেই বুঝতে পারিনি তারা ছিনতাইকারী।

Advertisements

শুধু নাছিমা নয়, রহিমা বেগম নামে এক বৃদ্ধার ব্যাগ থেকেও ৮০ হাজার টাকা নিয়েছে আটক নারীরা। রহিমা বেগম বলেন, দুপুরে ইসলামী ব্যাংক, শরণখোলা শাখা থেকে ছেলের পাঠানো ৮০ হাজার টাকা তুলে হাতে থাকা ব্যাগে রাখি। ব্যাংক থেকে বের হয়ে কিছু দূর যাওয়ার পর দেখি ব্যাগে টাকা নেই। পরবর্তীতে শুনি তিন নারী টাকা চোর আটক হয়েছেন। ঘটনাস্থলে পৌঁছে দেখি আটক নারীদের সঙ্গে আমার ব্যাংকের মধ্যে দেখা হয়েছিল। তারা আমার টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। কিন্তু এখনও টাকা ফেরত পাইনি। টাকা ফেরত পেতে পুলিশের সহযোগিতা চান তিনি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, সুকৌশলে এক নারীর ব্যাগ থেকে আংটি ও টাকা নেওয়ার চেষ্টা করেছে- এমন অভিযোগে স্থানীয়রা তিন নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আমরা ওই তিন নারীকে জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদে তারা একেক সময় একেক জায়গার ঠিকানা দিচ্ছে। আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন