English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

জয়পুরহাটে অটোরিকশা ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার

- Advertisements -
Advertisements
Advertisements

জয়পুরহাটে অটোরিকশা চালক শফিকুল ইসলামকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ ঘটনায় দুইজন ছিনতাইকারী চক্রের সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। জয়পুরহাট সদর উপজেলার শিমুলতলী এলাকা থেকে ছিনতাই হওয়া অটোরিকশাসহ তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন- জেলার ক্ষেতলাল উপজেলার তিলাবদুল পূর্বপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে রশিদুল(৩২) একই গ্রামের বাবুল মন্ডলের ছেলে রুবেল হোসেন(৩৫)
পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে নির্জন এলাকায় নিয়ে চালককে হত্যা কিংবা জখম করে অটোরিকশা ছিনতাই করতো।
তিনি জানান, গত রবিবার বিকালে গ্রেফতারকৃতরা শফিকুল ইসলামের অটোরিকশা ভাড়া করে নিয়ে জয়পুরহাট শহর থেকে মঙ্গলবাড়ী বাজারের উদ্দেশ্য রওনা হন। পরে তারা সময় কাটানোর জন্য নওগাঁর ধামইরহাট উপজেলার আলতাদিঘীতে যান। পরে রাতেই জয়পুরহাট-মঙ্গলবাড়ী সড়কে শিমুলতলী এলাকায় গ্রেফতারকৃতরা ধারালো চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। সোমবার সকালে জয়পুরহাট-মঙ্গলবাড়ী সড়কের শিমুলতলী এলাকায় ধান ক্ষেতে একটি গলাকাটা লাশ দেখে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের বাবা নিলু ফকির বাদি হয়ে জয়পুরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর তদন্তে নেমে পুলিশ ছিনতাইকারী চক্রটি শনাক্ত করে এবং ছিনতাই হওয়া অটোরিকশা ও ব্যাটারিগুলো উদ্ধার করে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন