English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

দোকান কর্মচারীদের হামলায় আহত ৯ সাংবাদিক

- Advertisements -

রাজধানীর নিউ মার্কেট এলাকায় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের হামলার শিকার হয়েছেন ৯ জন সাংবাদিক। হেলমেটধারী দোকান কর্মচারীরা হকিস্টিক দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে সাংবাদিকদের। এছাড়া তাদের ছোড়া ইটের আঘাতে আহত হন সাংবাদিকরা। আজ সকাল থেকে দুপুর পর্যন্ত চলা সংঘর্ষের সময় হামলার শিকার হন তারা।

Advertisements

হামলার শিকার সাংবাদিকরা হলেন- আজকের পত্রিকার রিপোর্টার আল আমিন রাজু ও ডেইলি স্টারের ফটোগ্রাফার প্রবীর দাস, ঢাকা পোস্টের সিনিয়র রিপোর্টার জসীম উদ্দীন মাহি, মাল্টিমিডিয়া রিপোর্টার ইকলাচুর রহমান, দীপ্ত টিভির রিপোর্টার আসিফ সুমিত, এসএ টিভির রিপোর্টার তুহিন, ক্যামেরাপারসন কবির হোসেন, আরটিভির ক্যামেরা পার্সন সুমন দে, মাই টিভির রিপোর্টার ড্যানি।

এরমধ্যে দৈনিক আজকের পত্রিকার রিপোর্টার আল আমিন রাজু ও ডেইলি স্টারের ফটোগ্রাফার প্রবীর দাসকে হকিস্টিক দিয়ে পিটিয়েছে হেলমেটধারী দোকান কর্মচারীরা।

এদিকে গত রাত থেকে চলা সংঘর্ষে দোকান কর্মচারী, শিক্ষার্থী ও সাংবাদিকসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন।

Advertisements

এদিকে আজ সকালে ৯ দোকান কর্মচারী ও শিক্ষার্থী আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসা নেন। দোকান কর্মচারীদের মধ্যে রয়েছেন, সাজ্জাদ (২৫), মো. সেলিম (৪২), মো. রাজু (১৬), মো. কাওছার আহমেদ (১৮), মো. আপেল (১৬), মো. সাগর (১৮), মো. রাসেল (১৫) ও মো. রাহাত (১৯)। এছাড়া ঢাকা কলেজের অ্যাকাউন্টিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মো. আলী (২২) আহত হয়েছেন।

সোমবার রাত ১২টার দিকে রাজধানীর নিউ মার্কেট এলাকায় একটি দোকানে খাবার খাওয়ায় নিয়ে কথা-কাটাকাটির জেরে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের সূত্রপাত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন