English

29 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ধর্ষণে বিধবা সাত মাসের অন্তঃসত্ত্বা! ধর্ষক আটক

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকার ধামরাইয়ে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলার কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের জিন্নত আলী বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই নারী বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা। আজ শনিবার সন্ধ্যায় উপজেলার নান্দেশ্বরী এলাকা থেকে জিন্নত আলীকে আটক করেছে পুলিশ।
ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামের ওই নারীর স্বামী প্রায় দুই বছর আগে খুন হয়। এরপর থেকে ইটভাটা থেকে শুরু করে রাস্তা উন্নয়নে ঠিকাদারের শ্রমিক হিসেবে কাজ করে তিন সন্তানের ওই জননী। ওই সময় পরিচয় হয় জিন্নত আলীর সঙ্গে।
সাত মাস পূর্বে ওই নারীকে কৌশলে একটি ইটভাটায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে জিন্নত আলী। সন্তানদের কথা চিন্তা করে ধর্ষণের ঘটনা কাউকে বলেনি ভূক্তভোগী। এদিকে সাত মাস পর তার শরীরের পরিবর্তন দেখে তিনি চিকিৎসকের কাছে যায়। ডাক্তারী পরীক্ষায় জানা যায় তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা। এ খবর এলাকায় চাউড় হলে জিন্নত আলী গা ঢাকা দেয়। পরে ওই নারীকে থানায় ঢেকে জিন্নতের নামে একটি ধর্ষণ মামলা নেয় পুলিশ।
জিন্নত আলী আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। ধামরাই থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রাসেল হোসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন