English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

নরসিংদীতে একই পরিবারের তিনজনকে হত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

নরসিংদীর বেলাবতে মা ও দুই সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার দিবাগত রাতে উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামে এ ঘটনা ঘটে। তবে আজ রবিবার সকাল ৮টার দিকে হত্যার বিষয়টি বাড়ির লোকজনের নজরে আসে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি করছেন নিহতদের পরিবারের লোকজন।

নিহতরা হলেন- বাবলা গ্রামের গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৬), ছেলে রাব্বি শেখ (১২) ও মেয়ে রাকিবা শেখ (৭)। এর মধ্যে রাব্বি ও রাকিবাকে শ্বাসরোধ করে ও রাহিমাকে কুপিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে।

নিহতের পরিবারের লোকজনের দাবি, গিয়াস উদ্দিন শেখ পেশায় রঙমিস্ত্রি। গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল এলাকায় তিনি রঙমিস্ত্রির কাজ করেন। গিয়াস উদ্দিন শেখের সঙ্গে তারই জেঠাতো ভাই রেনু মিয়ার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে।

রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে রাব্বি ও রাকিবাকে শ্বাসরোধ করে ও রাহিমাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সকালে তারা ঘর থেকে বের হচ্ছে না দেখে বাড়ির লোকজন ঘরে গিয়ে তাদের লাশ দেখতে পায়। পরে ফোনে গিয়াস উদ্দিনকে ও পুলিশকে বিষয়টি জানানো হয়।

ঘটনাস্থলে গিয়াস উদ্দিন শেখ সাংবাদিকদের বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে আমরা ধারণা করছি।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত করছি। পুলিশ সুপার স্যারও ঘটনাস্থলে আসছেন। তবে কি কারণে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিক তা বলা সম্ভব নয়। আমরা পরিবারের অভিযোগ আমলে নিয়েই তদন্তের কাজ এগিয়ে নিচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন