English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ব্রাহ্মণবাড়িয়ায় তরুণের মৃত্যু

- Advertisements -

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর গ্রামের মধ্যপাড়ায় বুধবার (২০ অক্টোবর) রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আকাশ (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত আকাশ ওই গ্রামের উত্তরপাড়া এলাকার শেখ হুমায়ূনের ছেলে। এ ঘটনায় ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭) নামে আরো চার তরুণ আহত হয়েছেন। তাদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন বিষয় নিয়ে আকাশের সঙ্গে মধ্যপাড়া এলাকার শেখ কামরুলের ছেলে রিফাতের শত্রুতা ছিল। শত্রুতার জেরে বুধবার দুপুরে রিফাত ও আকাশের মধ্যে বাগবিতন্ডা হয়। পরবর্তীতে সন্ধ্যায় রিফাত মধ্যপাড়া এলাকায় তার বাড়ির পাশে আকাশকে পেয়ে ছুরিকাঘাত করে। এ সময় আকাশের সঙ্গে থাকা চার তারুণও রিফাত ও তার সহযোগিদের হামলায় আহত হন। পরে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

Advertisements

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন জানান, আকাশের মাথা ও বুকে ধারাল অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, কি বিষয় নিয়ে রিফাত ও আকাশের মধ্যে শত্রুতা ছিল সে বিষয়টি জানা জানা যায়নি। রিফাতকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন