English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

ফতুল্লায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, ভাইস চেয়ারম্যানসহ আহত ২০

- Advertisements -
Advertisements

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ব্রাজিল ও আর্জেন্টিনা ফুটবল দল সমর্থক দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় নারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহতের খবর পাওয়া গেছে। সেইসঙ্গে দফায় দফায় হামলায় দুইপক্ষের বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

Advertisements

বুধবার (৮ জুন) বিকেলে ফতুল্লার আলীগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে। সংঘর্ষে একটি গ্রুপের নেতৃত্ব দিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির এবং অপর গ্রুপের নেতৃত্ব দিয়েছেন নাসির উদ্দিন নামে একজন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্রাজিল ও আর্জেন্টিনা ফুটবল দল সমর্থন করাকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে দুইপক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছিল। তারই অংশ হিসেবে বুধবার বিকেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ফাতেমা মনির ও তার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা ফাহিম, ফাতেমার মেয়ে-জামাই ইমরানসহ অন্তত ১২ জন আহত হন।

বিপরীতে তাদের মারধরে অপর গ্রুপের নাসির, তার স্ত্রী পারুল, তাদের ছেলে পিয়াস, পিয়াল, প্রতিবেশী রোকসানা ও জেবাসহ ছয়জন আহত হয়েছেন। আহতরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। তবে এ বিষয়ে দুইপক্ষের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুদ রানা বলেন, নাসির ব্রাজিল ও ফাতেমা মনির আর্জেন্টিনা দলের সমর্থক। তাদের সন্তানেরাও একই দলের সমর্থক। দুদিন আগে ব্রাজিলের খেলা হয়েছে, আর কয়েকদিন আগে আর্জেন্টিনার। সেই খেলা নিয়ে দুইপক্ষের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয়পক্ষের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক দিপু বলেন, একটি মারামারির ঘটনা ঘটেছে। আমরা দুইপক্ষের অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন। স্থানীয়ভাবে ফুটবল খেলা নিয়ে ঘটনার সূত্রপাত। প্রথমে তর্কাতর্কি পরবর্তীকালে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। আমাদের কাছে অভিযোগ এসেছে, তদন্ত করে বিস্তারিত বলতে পারবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন