English

32 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

বউ চুরি: পুলিশের হাতে আটক তরুণ

- Advertisements -
Advertisements
Advertisements

নেত্রকোণার বারহাট্টায় অন্যের বউ অপহরণ করে পালানোর সময় পুলিশের হাতে আটক হয়েছে এক তরুণ। আটককৃত তরুণের নাম মো. সোহাগ মিয়া। তিনি জেলার কলমাকান্দা উপজেলার টেঙ্গা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। বারহাট্টা উপজেলার রৌহা গ্রামের নববধূকে (১৬) নিয়ে অটোরিকশাযোগে পালানোর সময় গোপালপুরবাজার এলাকা থেকে নববধূকে উদ্ধার ও সোহাগ মিয়াকে আটক করা হয়।
এ ব্যাপারে ওই নববধূর মামা মাহাবুব আলম বাদী হয়ে শনিবার দুপুরে সোহাগ মিয়া, তার পিতা গিয়াস উদ্দিন ও মা হাজেরা আক্তারের নাম উল্লেখ করে মামলা করেছেন।
মামলার অভিযোগে জানা যায়, নববধূ পিতৃহীন। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুনই গ্রামে। একই গ্রামের সোহাগ তাকে বিভিন্নভাবে উত্যক্ত করত।
সোহাগের হাত থেকে বাঁচানোর জন্য প্রায় এক মাস আগে মেয়েটিকে অপ্রাপ্ত বয়সেই বারহাট্টা উপজেলার রৌহা গ্রামে বিয়ে দেওয়া হয়। শুক্রবার সন্ধ্যায় সোহাগসহ অন্যরা রৌহা গ্রামে এসে মোবাইলের মাধ্যমে ফুঁসলিয়ে অপহরণ করে। পরে অটোরিকশাযোগে পালিয়ে যায়।
বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পালিয়ে যাওয়ার সময় গোপালপুর বাজার এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার ও অপহরণকারী সন্দেহে সোহাগ মিয়া নামে এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন