English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

বাগেরহাটে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

- Advertisements -

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণ মামলার আসামি হাবিল শেখকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে র‌্যাব-৬ এর সদর কোম্পানির একটি দল ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

Advertisements

ফকিরহাট থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জিব কুমার পাল জানান, গত ১৩ ডিসেম্বর রাতে উপজেলার দেয়াপাড়া গ্রামে হাবিল শেখ বেড়া ভেঙে ঘরে ঢুকে নবম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে  ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা ছুটে আসে। ভুক্তভোগী মাদ্রাসাছাত্রীর মা‘কে লোহার রড দিয়ে হাতে আঘাত করে পালিয়ে যায় অভিযুক্ত হাবিল। আঘাতে ওই মাদ্রাসাছাত্রীর মা’র হাত ভেঙে যায়, গুরুতর আহত হন তিনি।

Advertisements

ভুক্তভোগী এবং তার মা’কে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভুক্তভোগীর মেডিকেল টেস্ট খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন করা হয়। কিছুটা সুস্থ হয়ে ওই মাদ্রাসাছাত্রীর মা বাদী হয়ে গত ১৭ ডিসেম্বর হাবিল শেখকে আসামি করে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সোমবার রাতে র‌্যাব-৬ এর সদর কোম্পানির একটি দল ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে পলাতক হাবিলকে গ্রেফতার করে। হাবিল শেখ বাগেরহাটের ফকিরহাট উপজেলার দেয়াপাড়া গ্রামের আদম শেখের ছেলে। মঙ্গলবার সকালে তাকে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন