English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

বাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রীর জামা কেটে দিলো বৃদ্ধ

- Advertisements -

সাভারে চলন্ত যাত্রীবাহী বাসের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর জামা কেটে দেওয়ার অভিযোগে উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। এ ঘটনায় হারুন অর-রশীদ (৫৩) নামের ওই বৃদ্ধকে আটক করা হয়েছে।

Advertisements

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকায় এই ঘটনা ঘটে। আটক হারুন গাজীপুরের কাপাসিয়া এলাকার হাসেম মোড়লের ছেলে।

Advertisements

অভিযোগ সূত্রে জানা গেছে, দুই শিক্ষার্থী শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে ঢাকার আজিমপুর এলাকায় যাওয়ার উদ্দেশে ঠিকানা পরিবহনে ওঠেন। পরে সাভারের হেমায়েতপুর এলাকায় পৌঁছালে বাসের পেছনে থাকা ওই বৃদ্ধ তাদের শরীরে হাত দেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে শিক্ষার্থীরা তাদের জামার পেছনে হাত দিয়ে কাটা দেখতে পান। এ সময় বৃদ্ধ তাড়াহুড়ো করে বাসের জানালা দিয়ে কাটার ফেলে বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা চালায়। পরে শিক্ষার্থীরা ও বাসের যাত্রীরা ওই বৃদ্ধকে আটক করে পুলিশ বক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এ ছাড়াও আটক বৃদ্ধের নামে মামলা দিয়ে রবিবার আদালতে পাঠানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন