English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

মদনে সাজাপ্রাপ্ত ইয়াবা সম্রাট আরিফ গ্রেপ্তার

- Advertisements -

নেত্রকোনার মদনে আরিফুল ইসলাম আরিফ (৩০) নামের এক ইয়াবা সম্রাটকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। আদালত আরিফকে ৮ বছর সাজা দিয়ে গ্রেপ্তারি পরোয়ারা জারি করায় শুক্রবার দুপুরে মদন সরকারি কলেজ মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আরিফ উপজেলার মদন সদর ইউনিয়নের মদন দক্ষিণপাড়া গ্রামের নূরুল ইসলামে ছেলে।

Advertisements

থানা পুলিশ সূত্রে জানা যায়, আরিফুল ইসলাম ২০১৫ সালে নেত্রকোনা সদরে ইয়াবাসহ গ্রেপ্তার হয়।

তখন তার বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মাদক আইনে মামলা হয়। ওই মামলায় চলতি বছর বিজ্ঞ আদালত আরিফকে ৮ বছরের সাজা প্রদান করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরই প্রেক্ষিতে শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও আরিফের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Advertisements

আরিফের গ্রেপ্তারের সংবাদ শুনে স্থানীয় লোকজন উল্লাস করতে থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানান, আরিফের পৈতৃক সম্পত্তি বলতে বসত ভিটে ছাড়া কিছুই ছিল না। সে মাদক ব্যবসা করে মদন-চট্টগ্রাম সড়কের হাওলাপুরী ও মাইজভান্ডারি নামের বিলাস বহুল ৪টি গাড়ির মালিক হয়েছে। বাড়িতে তৈরি করেছে একটি বিলাশবহুল ডুপ্লেক্স বাড়ি। এছাড়া এলাকায় ও বিভিন্ন শহরে নামে-বেনামে অনেক জায়গা জমির মালিক হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ ফেরদৌস আলম বলেন, মাদক মামলায় ৮ বছরের সাজাপ্রাপ্ত আসামি আরিফকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে শনিবার নেত্রকোনা আদালতে পাঠানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন