English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

মহাসড়কে ডাকাতির সময় গ্রেফতার ৪

- Advertisements -
Advertisements

ময়মনসিংহের ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ডাকাতির সময় হাতেনাতে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে মহাসড়কের হবিরবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ধাওয়া করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতিতে ব্যবহৃত একটি বাস, একটি পিকআপ, রামদা, ছুরি, তালা কাটার কাটিং মেশিন ও রডসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

গ্রেফতার ডাকতরা হলেন-ময়মনসিংহ সদরের চরপাড়া এলাকার মৃত আব্দুল হেলিমের ছেলে সেলিম মিয়া (৪০), একই এলাকার আশরাফ আলীর ছেলে ফরহাদ মিয়া (৩২), গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জুগিরসিট এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে আফতাব উদ্দিন (৩৩) ও ভালুকা উপজেলার মনোহরপুর গ্রামের মজিবুরের ছেলে রুবেল মিয়া (৩৫)।

Advertisements

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, দীর্ঘদিন যাবৎ এই ডাকাত দল মহাসড়কের বিভিন্ন এলাকায় বাসযাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুট করে আসছিল। ঘটনার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের ধাওয়া করলে একপর্যায়ে ডাকাতরা বাস ফেলে পালিয়ে যাওয়ার সময় পুলিশ চারজনকে অস্ত্রসহ গ্রেফতার করে। এসময় ডাকাতিতে ব্যবহৃত একটি বাস, একটি নম্বরবিহীন পিকআপ, রামদা, ছুরি, তালা কাটার কাটিং মেশিন ও রডসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন