English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মাদারীপুরে চাঁদা না পেয়ে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

- Advertisements -

মাদারীপুরে চাঁদা না পেয়ে এক স্বর্ণ ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম করার অভিযোগ ওঠেছে। শনিবার বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে শহরের পুরানবাজারের স্বর্ণকারপট্টিতে এ ঘটনা ঘটে। আহত স্বর্ণ ব্যবসায়ী মুন্না জমাদ্দারকে হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

Advertisements

ব্যবসায়ীর অভিযোগ, মাদারীপুর শহরের আমিরবাদ এলাকার শিশির খান ও শীতল হাওলাদার পুরানবাজারের স্বর্ণ ব্যবসায়ী মুন্না জমাদ্দারের (জমাদ্দার জুয়েলার্স) কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে শনিবার বেলা ১১টার দিকে শিশির ও শীতল মুন্নার ওপর এ হামলা চালায়। এরইমধ্যে এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, মোটরসাইকেল করে দুই যুবক দোকানের সামনে এসে স্বর্ণ ব্যবসায়ীকে ডেকে বাইরে বের করে। এরপর একটি ব্যাগে থাকা রামদা বের করে কোপানো শুরু করে। ব্যবসায়ী মুন্না জমাদ্দার আত্মরক্ষায় চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ওই দুই যুবক। এই ঘটনার বিচার দাবি করেছেন স্বজন ও ব্যবসায়ীরা।

মুন্নার বাবা লিটন জমাদ্দার বলেন, প্রকাশ্যে একজন ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হবে, এটা কাম্য নয়। এই ঘটনায় অপরাধীদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করছি।

Advertisements

বাংলাদেশ জুয়েলার্স সমিতি মাদারীপুর জেলা শাখার সভাপতি হারুন অর রশিদ শিকদার বলেন, ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত দুইজনকেই গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। তা না হলে জেলার সকল জুয়েলারি দোকান বন্ধ করে দেয়া হবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, অভিযুক্ত শীতল শিশির ও শীতল সম্পর্কে শালক-দুলাভাই।

ঘটনার পর তারা পতালক রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে। 
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন