English

20 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

মোংলায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ: আহত ১১

- Advertisements -

বাগেরহাটের মোংলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ১১জন আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে উপজেলার সোনাইলতলা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বকুলতলা গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সোনাইলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ফরিদ শেখ ও ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শেখের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ফরিদ শেখ বলেন, আব্দুল্লাহ শেখের নেতৃত্বে শতাধিক লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে শুক্রবার সন্ধ্যায় আমার বাড়িতে ভাঙচুর করে। তাদের হামলায় আলম শেখ (৪৫), রেজাউল শেখ (৪০), ফজলু শেখ (৫০), ওমর আলী শেখ (৬০), সবুর শেখ (৫০), হীরা বেগম (৬০) ও কোহিনুর বেগম (৪০) আহত হন। আহতদের মধ্যে সবুর শেখ বাদে বাকী সকলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

অপরদিকে, আব্দুল্লাহ শেখ বলেন, আমরা ফরিদের বাড়িতে যাইনি। বরং ফরিদসহ তার লোকজন আমার লোকজনকে মারধর করে তার বাড়ির মধ্যে নিয়ে যায়। এ ঘটনায় তাদের মোহাতার সরদার (৪০), হাসান (২৫), আব্দুল্লাহ শেখ (৩০) ও ওহিদুল শেখ (২৬) আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনার পর ওই এলাকা পরিদর্শন করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশের অভিযান চলছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন