English

30 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

রংপুরের পীরগাছায় বিকৃত যৌনাচারের শিকার বৃদ্ধ, অভিযুক্ত এসআই প্রত্যাহার

- Advertisements -

রংপুরের পীরগাছায় স্বপন কুমার রায় নামে এক উপপরিদর্শকের (এসআই) বিকৃত যৌনাচারের শিকার হয়েছেন এক বৃদ্ধ (৫৫)। এ ঘটনায় পীরগাছা থানায় কর্মরত ওই এসআইকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। বিকৃত যৌনাচারের শিকার ওই বৃদ্ধ বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গত বুধবার রাতে এসআইয়ের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।অভিযুক্ত এসআই স্বপন কুমার নীলফামারী জেলার বাসিন্দা বলে জানা গেছে।

শুক্রবার (১৮ মার্চ) দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন রংপুরের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমারের সঙ্গে চাকরির সুবাদে পূর্বপরিচয় ছিল ওই বৃদ্ধের। ঘটনার দিন বুধবার রাতে এসআই স্বপন কুমার বৃদ্ধকে তাঁর ভাড়া বাসায় ওই ব্যক্তিকে ডেকে নেন। ওই বাসায় স্বপন কুমার একাই থাকতেন। রাতে বৃদ্ধকে ফলের সঙ্গে চেতনানাশক খাওয়ানোর পর বিকৃত লালসা মেটান এসআই স্বপন কুমার। এ ঘটনায় অতিরিক্ত রক্তক্ষরণে বৃদ্ধ অসুস্থ হয়ে পড়লে তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি জানাজানি হলে শুক্রবার সকালে এসআই স্বপন কুমারকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

Advertisements

ভুক্তভোগী ও তাঁর পরিবার জানান, স্বপন কুমার ভাড়া বাসায় একা থাকার কারণে রাতের বেলায় ভয় পায় বলে বৃদ্ধকে জানান। এ জন্য স্বপন বৃদ্ধকে তাঁর সঙ্গে থাকার জন্য অনুরোধ করেন। তাঁর কথায় রাজি হয়ে বাসায় ঘুমাতে যান ওই ব্যক্তি। ঘুমের আগে বৃদ্ধকে ফলের সঙ্গে চেতনানাশক খাইয়ে বিকৃত যৌনাচারে লিপ্ত হন স্বপন কুমার।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র জানান, এ ঘটনায় শুক্রবার সকালে থানা থেকে এসআই স্বপন কুমারকে প্রত্যাহার করা হয়েছে। ভুক্তভোগী ও তাঁর পরিবার এখন পর্যন্ত কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এসআইকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। তদন্তে সত্যতা পেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন