English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

রাজধানীতে ছাত্রদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

- Advertisements -

রাজধানীতে পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। চট্টগ্রাম ও ময়মনসিংহে জাতীয়তাবাদী ছাত্রদলের সমাবেশে হামলার প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতারা। বৃহস্পতিবার বিকাল পাঁচটায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে ছাত্রদল। কিছুদুর গেলেই পুলিশ পেছন থেকে ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশকে উল্টো ধাওয়া করে ছাত্রদল নেতাকর্মীরা।

Advertisements

ঘটনার কিছুক্ষণ পরে নয়পল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলাবাহিনী মোতয়ানে করা হয়। এই ঘটনায় পুলিশ ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দলটির দপ্তরের দায়িত্বে থাকা এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, চট্টগ্রামও ময়মনসিংহে হামলার প্রতিবাদে বিকালে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।

Advertisements

পার্টি অফিসের সামনে থেকে মিছিলটি বের হওয়ার কিছুক্ষন পরে পুলিশ পেছন থেকে অতর্কিত হামলা চালায়। এ হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে। এ পর্যন্ত পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে। কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান বলেন, আজ দেশের দুই স্থানে ছাত্রদলের সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে আমরা তাৎক্ষণিক মিছিল বের করলে পুলিশ পেছন থেকে অতর্কিত হামলা চালায়। এতে সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। আমরা এই হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। বিক্ষোভ মিছিলে ছাত্রদলের প্রায় তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন