English

27.1 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২
- Advertisement -

লক্ষ্মীপুরের কমলনগরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৮

- Advertisements -

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের আটজন আহত হয়েছেন। আজ রবিবার বিকেলে তোরাবগঞ্জের চরপাগলা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিকেলেই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Advertisements

আহতরা হলেন- আওয়ামী লীগের সমর্থক মো. নাছির, সোহেল হোসেন, রুবেল হোসেন ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো. কামাল, মো. রাসেল, বেলাল হোসেন, আনোয়ার উল্যাহ ও জবু উল্যা। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, তোরাবগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মির্জা আশরাফুল জামান রাসেল ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমেদ রতন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফয়সল আহমেদ রতন জানান, ঘটনার সময় চরপাগলা গ্রামে নৌকার নির্বাচনী কার্যালয়ে গিয়ে রাসেলের লোকজন তার দুই কর্মীকে মারধর করে। ঘটনাটি শুনে তিনি মোটরসাইকেল নিয়ে সেখানে যান। সময় রাসেলের কর্মী-সমর্থকরা তাদের ওপর হামলা করে। এতে তার পাঁচ কর্মী আহত হয়েছেন। তিনিও ধাওয়া খেয়ে পালিয়ে এসেছেন।

Advertisements

মির্জা আশরাফুল জামান রাসেল জানান, তোরাবগঞ্জে ৭ নম্বর ওয়ার্ডে তার নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মীরা বসে আড্ডা দিচ্ছিল। ঘটনার সময় বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে রতনের লোকজন আসে। একপর্যায়ে রতনসহ তার লোকজন নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে তিনজনকে পিটিয়ে আহত করে।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বলেন, খবর পেয়ে এসিল্যান্ড ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উভয়পক্ষের সঙ্গে কথা বলা হয়েছে। তবে আনুষ্ঠানিকভাবে নির্বাচন কর্মকর্তা কিংবা পুলিশের কাছে কেউই অভিযোগ করেনি। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন