English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ১, ২০২৪
- Advertisement -

লালমনিরহাটের হাতীবান্ধায় শাশুড়ির পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার হলেন জামাই!

- Advertisements -
Advertisements
Advertisements

লালমনিরহাটের হাতীবান্ধায় শাশুড়ির করা পর্নোগ্রাফি  মামলায় মেয়ের জামাইকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার ইকবাল হোসেন মান্না ওই উপজেলার টংভাঙ্গা ইউপির বাড়াইপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে। শনিবার রাত ১ টার দিকে নীলফামারীর জলঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, একই উপজেলার সির্ন্দুনা ইউপির এক মেয়ের সঙ্গে প্রথমে প্রেম পরে বিয়ে হয় ইকবাল হোসেন মান্নার। কয়েকদিন সংসার করার পর তাদের মধ্যে কলহ শুরু হয়। তিন মাস ধরে ওই মেয়ে বাবার বাড়িতে অবস্থান করছে। এই সুযোগে ইকবাল হোসেন মান্না স্ত্রীর সঙ্গে তোলা বেশ কিছু অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেন। ওই ঘটনায় মামলা করেন ওই মেয়ের মা।
ওসি আরো জানান, মামলার পর ইকবাল হোসেন মান্নাকে গ্রেফতারে অভিযান চালানো হয়। কিন্তু তিনি গা ঢাকা দেন। শনিবার রাত ১ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে নীলফামারী জলঢাকা উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ইকবাল হোসেন মান্নাকে।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর অশালিন ছবি ছড়িয়ে দেওয়ায়  পুরো জেলা জুড়ে নিন্দার ঝড় উঠেছে। ওই মেয়েটি নিজের আত্মসম্মান ক্ষুণ্ণ হওয়ায় রবিবার রাতে আত্মহত্যারও চেষ্টা চালান বলে জানান ওসি ফারুক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন