English

30 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

শিবগঞ্জ থানার পৃথক অভিযানে ১২৬ বোতল ফেন্সিডিলসহ আটক ৩

- Advertisements -

বগুড়া শিবগঞ্জে পৃথক পৃথক দুটি অভিযান চালিয়ে ১২৬ বোতল ফেনসিডিল সহ ৩জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

Advertisements

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টায় মাদক হটস্পট খ্যাত মহস্থানে কথিত মাদক ব্যাবসায়ী মামুনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিশেষ কায়দায় নির্মিত বাড়ির গোপন জানালা দিয়ে মামুন ও তার স্ত্রী কনিকা বেগম পালিয়ে যায়। পরে পুলিশ তাদের ঘর তল্লাশি চালিয়ে বাজার করা ব্যাগ হতে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। মামুনুর রশিদ মামুন ওরফে কাউয়া মামুন মহাস্থান পূর্বপাড়ার মৃত মজনু মিয়ার ছেলে।

Advertisements

অভিযোগ রয়েছে, মামুন ও তার মা রানী বেগম দীর্ঘদিন থেকে মহাস্থান এলাকার মাদক কারবারের সাথে জড়িত। মাদক বিক্রির অভিযোগে তাদের বিরুদ্ধে শিবগঞ্জ ও সদর থানায় একাধিক মামলা রয়েছে।

অপরদিকে, বিকেল ৫ টায় জয়পুর মোড় মোকামতলা হতে ৯৬ বোতল ফেন্সিডিলসহ তিন নারী মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, দিনাজপুর জেলার হাকিমপুর থানার মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত ছোহরাব আলীর মেয়ে মোছাঃ ছুমরত বানু (৪০), একই এলাকার মৃত হাসমত আলীর মেয়ে মোছাঃ আছমা বেগম (৩৫), জয়পুরহাটের পাঁচবিবি থানার পোটারবিল গ্রামের আল আমিনের স্ত্রী মোছাঃ রানী বেগম (১৯)। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সিরাজুল ইসলাম জানান, মহাস্থান ও মোকামতলায় পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে মোট ১২৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন