English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

সিঁড়িতে সাইড দেওয়া নিয়ে কথা কাটাকাটি, ২ পুলিশ সদস্যকে মারধর

- Advertisements -

সিঁড়ি দিয়ে ওঠার সময় সাইড দেওয়া নিয়ে কথা কাটাকাটির জেরে সাদা পোশাকধারী দুই পুলিশ সদস্যকে মারধরের খবর পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

Advertisements

বৃহস্পতিবার (২ জুন) রাতে পটুয়াখালী পৌর শহরের নিউমার্কেট প্রবেশপথের গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কনস্টেবল মাসুম (২৬) ও জুরান (২৫)। তারা পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত আছেন।

আহত কনস্টেবল মাসুম বলেন, ‘জুরান আগে থেকে নিউমার্কেটের এবি কম্পিউটার সেন্টারে প্রশিক্ষণ নিচ্ছিল। আমি ভর্তি হওয়ার জন্য ওই সেন্টারে যাওয়ার পথে মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিঁড়ি দিয়ে দোতালায় উঠছিলাম। এ সময় সাইড দেওয়া নিয়ে বাদল নামে এক তরুণের সঙ্গে কথা কাটাকাটি হয়।’

Advertisements

তিনি আরও বলেন, ‘এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ১৫ জনের ‘কিশোরগ্যাং’ দলের সদস্যরা আমাদের ওপর চড়াও হয় এবং কিল-ঘুষি মেরে আহত করে। আমার মাথায় রক্তাক্ত জখম হয়। জুরানও আহত হয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে।’

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যবসায়ী জানান, নিউমার্কেট পিডিএসএ মাঠসংলগ্ন এলাকার বাদল ওরফে নাতি বাদল দীর্ঘদিন ধরে রাত অবদি নিউমার্কেট প্রবেশপথে কিশোরগ্যাংয়ের সদস্যদের নিয়ে বসে মেয়েদের উত্ত্যক্ত করে আসছে। প্রভাবশালীদের ছত্রছায়া থাকার কারণে তাদের ভয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা কোনো প্রতিবাদ করে না।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিউ মার্কেটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন