English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

স্বামীর গোপনাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী ও ভাগ্নে আটক

- Advertisements -
Advertisements

জামালপুরের বকশীগঞ্জে পরকীয়ার জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শুক্রবার (২১ জুন) ভোরে ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইলের স্ত্রী শাহিদা বেগম (৩৫) ও তার ভাগ্নে মোসা মিয়াকে আটক করেছে পুলিশ।

Advertisements

স্থানীয় সূত্র জানায়, লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে জামাত আলীর ছেলে ইসমাইল হোসেন (৫০) পরিবার নিয়ে বসবাস করেন।

শুক্রবার সকালে ইসমাইল হোসেনের ঘরের মেঝেতে রক্ত দেখতে পান প্রতিবেশীরা। কিন্তু ঘরে ইসমাইল হোসেনকে না পেয়ে তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। না পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হয়।
অনেক খোঁজাখুঁজির পর দুপুর ১টার দিকে পুলিশ আশ্রয়ণ প্রকল্পের পাশের গারো পাহাড়ের চূড়া থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।প্রতিবেশীদের ধারণা, স্ত্রীর পরকীয়ার কারণেই স্বামী ইসমাইলের গোপনাঙ্গ কর্তন করা হয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সাহা জানান, ইসমাইল হোসেনের গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইলের স্ত্রী শাহিদা বেগম ও তার ভাগ্নে মোসা মিয়াকে আটক করা হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন