English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অন্যের গোসলের ভিডিও দেখিয়ে নারীকে ব্ল্যাকমেইলের চেষ্টা, অতঃপর…

- Advertisements -
Advertisements
Advertisements

রাজশাহীতে গোসলের ভিডিও দেখিয়ে প্রতিবেশী নারীকে ব্ল্যাকমেইলের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার মো. সিজান (১৮)। তাকে ইতোমধ্যে কারাগারে পাঠানো হয়েছে।
নগরীর দড়িখড়বোনা এলাকায় তার বাড়ি। সিজানের বাবার নাম মো. মিজান।
নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, গোসল করার ভিডিও দেখিয়ে সিজান প্রতিবেশী এক নারীর কাছে টাকা দাবি করেছিলেন। তাকে কুপ্রস্তাবও দেওয়া হয়েছিল। তা না হলে সিজান ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। কয়েকদিন আগে ওই নারী সিজানের বাড়িতে গিয়ে এ ব্যাপারে অভিযোগ দেন। তখন ওই নারীকেই মারধর করা হয়। এ নিয়ে ওই নারী থানায় অভিযোগ করেন। এরপর অভিযান চালিয়ে সিজানকে তার বাড়ি থেকে আটক করা হয়। পরে ওই নারী তার বিরুদ্ধে মামলা করেন। এরপর বৃহস্পতিবার বিকালে বখাটে সিজানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ওসি জানান, সিজান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীকে ব্ল্যাকমেইল করার চেষ্টার কথা স্বীকার করেছেন। তার দাবি, যে ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছিল সেটি ওই নারীর নয়। ভিডিওটি ইন্টারনেট থেকেই পাওয়া। যে মোবাইলে ভিডিওটি ছিল সেটি বিক্রি করে দেওয়া হয়েছে বলেও সিজান দাবি করেছেন। বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন