English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

অফিসকক্ষে ডেকে নিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ

- Advertisements -
Advertisements
Advertisements

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় আবাসিক মাদরাসার এক ছাত্রীকে অফিসকক্ষে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। ইতোমধ্যে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) নাসিরনগর থানার ওসি সোহাগ রানা এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ছাত্রীর মায়ের করা মামলায় হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সাতাউক গ্রামের সালেহ আহাম্মদের ছেলে মাওলানা শিহাব উদ্দিন (৩০)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের শ্যামপুরে অবস্থিত জামিয়া ইসলামিয়া তাজিমুন্নেছা মদিনাতুল উলুম মহিলা মাদরাসার আরবি শিক্ষক।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী মাদরাসায় পড়াকালীন বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল শিহাব। গত ২৩ আগস্ট ভুক্তভোগীকে মাদরাসার অফিসকক্ষে নিয়ে শিহাব ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভুক্তভোগী ছাত্রীকে ভয় দেখান তিনি।

এরপর ফের গত ৯ সেপ্টেম্বর শিহাব ভুক্তভোগীকে ফোন করে মাদরাসায় ডেকে নিয়ে অফিসকক্ষে ধর্ষণ করে। কিন্তু ধর্ষণের পর ছাত্রীটি অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের কাছে সব কিছু বলে।

এ সময় ভুক্তভোগীর মা বাদী হয়ে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে নাসিরনগর থানায় মামলা দায়ের করেন। পরে একই দিন রাতেই শিহাবকে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি সোহাগ রানা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিহাব ধর্ষণের কথা স্বীকার করেছেন। শনিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন