English

34 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

এনজিও কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকার ধামরাই উপজেলার গাঁওতারা এলাকায় প্রকাশ্যে ইসমাইল হোসেন (২৮) নামের এক এনজিও কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্থানীয়রা খুনের অভিযোগে রাজিব হোসেন (৩০) নামের এক ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেনের বাড়ি উপজেলার আমরাইল উত্তরপাড়া গ্রামে। তিনি স্থানীয় একটি এনজিওতে চাকরি করতেন।
এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, যাদবপুর ইউপি সদস্য মিজানুর রহমানের সন্ধিমানব উন্নয়ন সংস্থা নামের একটি এনজিওতে মাঠকর্মী হিসেবে চাকরি করতেন ইসমাইল হোসেন। প্রতিদিনের ন্যায় আজ মঙ্গলবার দুপুরে বনেরচর গ্রাম থেকে কিস্তির টাকা তুলে গোমগ্রাম অফিসে ফিরছিলেন তিনি। ফেরার সময় গাঁওতারা বংশী নদীর ওপর ব্রিজের পূর্বপাশে চারজন ছিনতাইকারী তার পথ রোধ করে দাঁড়ায়। এ সময় ইসমাইলের কাছে কিস্তির টাকা ছিনতাই করতে চাইলে তিনি বাঁধা দেন।
ওই ঘটনায় ছিনতাইকারীরা ইসমাইলের গলায় ধারাল রাম দাঁ দিয়ে কোপ দেয়। তখন ইসমাইল চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তার চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে আসে। প্রচণ্ড রক্তক্ষরণে ইসমাইল ঘটনাস্থলেই মারা যান।
কিস্তির টাকা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী রাজিব হোসেনকে টাকার ব্যাগসহ আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পরে আটক রাজিবকে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।  ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়।
যাদবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ও সন্ধিমানব উন্নয়ন সংস্থার এনজিও মালিক মিজানুর রহমান মিজু জানান, বনেচর গ্রাম থেকে কিস্তির ১২ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফিলছিলেন ইসমাইল। পথে গাওতারা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে কুপিয়ে হত্যা করে টাকা নিয়ে পালিয়ে যান।
এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও খুব দ্রুত গ্রেপ্তার করা হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন