English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কালিয়াকৈরে ভোট কেন্দ্রে দুর্বৃত্তদের আগুন

- Advertisements -
গাজীপুরে কালিয়াকৈর উপজেলার বাঁশতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক অফিস কক্ষের তালা ভেঙ্গে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মৌচাক ইউনিয়নের বাঁশতলী এলাকায় শুক্রবার গভীর রাতে আগুনে ওই কক্ষের ভেতরে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ওই বিদ্যালয়টিতে গাজীপুর ১ আসনের মৌচাক ইউনিয়নের বাঁশতলী ৩ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র রয়েছে।

এলাকাবাসী জানায়, গতকাল শুক্রবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা এসে ওই বিদ্যালয়ের প্রধান গেইটের ও অফিস কক্ষের তালা ভাঙে।

পরে ভেতরে তরল পদার্থ নিক্ষেপ করে আগুন ধরিয়ে দরজা লাগিয়ে পালিয়ে যায়। পরে ভোরে স্থানীয়রা কক্ষের ভেতর ধোয়া বের হতে দেখে আশপাশের লোকজনকে খবর দেন। খবর পেয়ে গ্রামবাসী ছুটে এসে আগুন নেভায়।
বাশতলীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, আমি রোজ সকালে হাটতে বের হই।সকালে এসে দেখি গেটের তালা ভাঙা। দেখে দৌঁড়ে গিয়ে দরজা খুলে দেখি ভেতরে সব পুড়ে গেছে, ধোয়া বের হচ্ছে।
পরে আশপাশের লোকজন ছুটে এসে পানি ঢেলে আগুন নেভান। এদিকে খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ও গোয়েন্দা কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন