English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কালীগঞ্জে তিন বছরের শিশুকে গলা কেটে হত্যা, বাবা গ্রেপ্তার

- Advertisements -
Advertisements
Advertisements

গাজীপুরের কালীগঞ্জে ধারালো ব্লেড দিয়ে গলা কেটে সোলাইমান নামে তিন বছরের শিশুকে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত বাবা মো. কাজলকে (৩৯) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রোববার সকালে সোলাইমানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. শামীম মিয়া এসব তথ্য নিশ্চিত করেন।

কাজল জাঙ্গালিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি স্থানীয় একটি ওয়ার্কশপে শ্রমিক হিসেবে কাজ করতেন। 

নিহতের পরিবারের বরাত দিয়ে এসআই শামীম মিয়া জানান, শনিবার রাতে কাজলের স্ত্রী রান্নাঘরে কাজ করছিলেন। এসময় কাজল বাড়িতে এসে শয়নকক্ষে প্রবেশ করেন এবং ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেন। এরপর শিশুপুত্র সোলাইমানকে ঘুমন্ত অবস্থায় ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করেন। এর কিছুক্ষণ পর শিশুটির মা জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন, সোলাইমানের লাশ রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছে।

এরপর তার চিৎকারের পরিবারের সদস্য ও প্রতিবেশিরা এগিয়ে এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে এবং কাজলকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এবং কাজলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় নিহতের চাচা আলী আকবর শেখ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। সেই মামলায় কাজলকে গ্রেপ্তার দেখিয়ে রোববার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

নিহতের চাচা আলী আকবর শেখ বলেন, প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। পরিবারিক ও দাম্পত্য কলহের জেরেই শিশু সন্তানকে হত্যা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন