English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

গাঁজা বিক্রির সময় আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্য

- Advertisements -

বরিশালে গাঁজা বিক্রির সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্যকে আটক করেছে জনতা। এ সময় তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে নগরীর পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, বরিশাল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ক) সার্কেলের সাব-ইন্সপেক্টর মো. ওবায়দুল্লাহ ও সিপাহি সবুর।

Advertisements

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বলেন, রোববার রাতে তিন কেজি গাঁজাসহ একজনকে আটক করেন ওসি সিদ্দিকের টিম। সেই টিমেই কর্মরত ছিলেন এসআই ওবায়দুল্লাহ ও সিপাহি সবুর।

অভিযান শেষে সকালে অফিসে আসার পর সাব-ইন্সপেক্টর ওবায়দুল্লাহ ও সিপাহি সবুর বের হন। এর কিছুক্ষণ পর জানতে পারি তারা পলাশপুর এলাকায় গাঁজা বিক্রি করতে গেলে আটক করে জনতা।

Advertisements

এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্য গাঁজাসহ আটক হয়েছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ডিসি (দক্ষিণ) আশরাফ হোসেন বলেন, বরিশাল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্য নগরীর পলাশপুর এলাকায় গাঁজা বিক্রি করতে গেলে জনতার হাতে আটক হন।

এরপর মোবাইল ফোনে সংবাদ পেয়ে আমাদের থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের হেফাজতে নেয়। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন