English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

গাইবান্ধায় শিশুকে ধর্ষণচেষ্টা; বৃদ্ধকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

- Advertisements -

গাইবান্ধা সদরে ১২ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মফিজল শেখ (৬৫) নামে এক বৃদ্ধকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্দ এলাকাবাসি।

বুধবার বিকেলে গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। আটক মফিজল শেখ একই ইউনিয়নের পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, দুপুরে বাড়ির পাশে দাদার বাড়িতে বেড়াতে যায় শিশুটি। এ সময় তাকে ফুসলিয়ে পাশের প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণচেষ্টা চালায় মফিজল। পরে শিশুটির চেঁচামেচি শুনে স্থানীয় লোকজন হাতেনাতে ওই বৃদ্ধকে আটক করে গণধোলাই দেয়।

খবর পেয়ে সদর থানার সহকারী উপ-পরির্দশক (এএসআই) মো. শফিক ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বৃদ্ধকে আটক করে থানায় আনা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) চ্যানেল এস কে বলেন, ‘এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আটক বৃদ্ধকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হবে।’

এদিকে, বৃদ্ধ মফিজল শেখের বিরুদ্ধে গত বছরের ১৫ মার্চ পার্শ্ববর্তী একটি গুচ্ছগ্রামের দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে সদর থানায় মামলা হয়। সম্প্রতি সেই মামলায় জামিনে ছিলেন মফিজল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন