English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

গাইবান্ধার ফুলছড়িতে শয়ন ঘরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

- Advertisements -

গাইবান্ধার ফুলছড়িতে বাড়ির শয়ন ঘরে ঢুকে মোহাম্মদ আলী নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দৃর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত আড়াইটার দিকে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে। মোহাম্মদ আলী (৬৫) পেশায় একজন (কেমিষ্ট) ব্যবসায়ী। তিনি জাতীয় প্রতিবন্ধি সংগঠণের নেতা মজিবর রহমানের বাবা। নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, রাতে টিন সেডের বাড়ির নিজ শয়ন ঘরে মোহাম্মদ আলীর সঙ্গে ঘুমিয়ে ছিলেন।

আড়াইটার দিকে তিনজন ঘরের দরজার সামনে এসে মোহাম্মদ আলীকে ডাকতে থাকেন। পরে তার দরজা খুলে দিলে তারা ভিতরে প্রবেশ করে। এসময় ওই তিনজন মোহাম্মদ আলীর সাথে ব্যবসায়ীক বিষয় নিয়ে কথা বলতে থাকেন। এক পর্যায়ে তাদের বাকবিতন্ডা হয়। এসময় তারা মোহাম্মদ আলীর পেটে ছুরিকাঘাত করে।

তাদের বাঁধা দিলে গেলে মাথায় আঘাত করে পালিয়ে যান তারা। পরে রাতে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় মোহাম্মদ আলীর। ওই তিনজন পরিকল্পিতভাবে মোহাম্মদ আলীকে হত্যা করেছে দাবি করেন তিনি। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে হত্যায় ব্যবহ্নত ছুরি উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন