English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- Advertisement -spot_img

সিলেটের বিশ্বনাথে ব্লাকমেইল করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। তার নাম রাসেল আহমদ (২৮)। সে উপজেলার সদর ইউনিয়নের পুরান সিরাজপুর গ্রামের আবদুল খালিকের ছেলে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ। এর আগে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে, বুধবার দুপুরে সদরের আলহেরা শপিং সিটি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এজাহার ও পুলিশ সূত্র থেকে জানা যায়, নিজের মোবাইল ফোন মেরামতের করতে আলহেরা শপিং সিটিতে রাসেলের দোকানে ভিটিকম গেলে তার সাথে পরিচয় ঘটে। এরপর থেকে দুজনের কথা হতো মেমোবাইল ফোনে। কথা বলা এক সময় গড়ায় প্রেমে। পরে তাকে ঘুরতে নিয়ে জোরপূর্বক দৈহিক সম্পর্ক স্থাপন করে রাসেল। মুঠোফোনেও ধারণ করে রাথে ভিকটিমের আপত্তিকর ভিডিও চিত্র। ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে টানা ৯ মাস তাকে ধর্ষণ করে সে। হাতিয়ে নেয় নগদ টাকা ও স্বর্ণালংকার। এক পর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে তাকে নিয়ে পালিয়েও যায়। কিন্তু বিয়ে না করে একাধিক পুরুষের সাথে মেলামেশার জন্যে শারীরিক নির্যাতন চালায়।

পরে পালিয়ে এসে বিশ্বনাথ থানায় অভিযোগ দেন ওই গৃহবধূ। পুলিশ ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে অভিযোগ আমলে নিয়ে তাকে গ্রেফতার করে। এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান, বলেন, গৃহবধূর অভিযোগ আমলে নিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে সিলেট আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন