English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

- Advertisements -

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ইটের আঘাতে এক পুলিশসহ অন্তত অর্ধশত ব্যক্তি আহত হয়েছেন। তবে পুলিশ বলছে, আহতের সংখ্যা ১৫ থেকে ২০ জন। শনিবার (০৮ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় দুই ঘণ্টাব্যাপী টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের চর পাকুরতিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুত্বর আহত ৩০ জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স এবং গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই গ্রামে একটি জমির মালিকানা নিয়ে শরীফ মীর ও বাদশা ফকিরের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষ টুঙ্গিপাড়া ভূমি অফিসে অভিযোগ দিলে ভূমি অফিসের সার্ভেয়ার অভিযোগের ভিত্তিত্বে তদন্ত করতে সেখানে যান। এ সময় ডুমুরিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মদ তার ভগ্নিপতি শরীফ মীরের পক্ষে কথা বললে এই নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জেরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘণ্টা ধরে চলা সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০ ব্যক্তি আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে টুঙ্গিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল ইসলাসহ উভয় পক্ষের অন্তত ২০ ব্যক্তি আহত হন।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক মো. সুলতান মাহামুদ জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন