English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

চতুর্থ বিয়ের পর প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও যুবক

- Advertisements -

ফরিদপুরে চার বিয়ের পর এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে সেলিম তালুকদার (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জেলার নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের দেলবাড়ীয়া গ্রামে।

Advertisements

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্ক গড়ে আট বছর আগে বিয়ে করেন ওই নারী। বর্তমানে তার সংসারে সাত বছরের একটি ছেলে রয়েছে। সংসারের ব্যয় মেটাতে স্বামী প্রায় পাঁচ বছর আগে কাতারে চলে যান। এর মধ্যে সেলিম তালুকদারের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার সকালে ওই নারী ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বের হন। ছেলেকে ছোটপাইককান্দী গ্রামের বাবার বাড়িতে রেখে তিনি প্রেমিক সেলিম তালুকদারের হাত ধরে উধাও হন।

Advertisements

ওই নারীর বাবা বলেন, ‘সেলিম তালুকদার ফোন করে আমাদের জানিয়েছেন, সে আমার মেয়েকে বিয়ে করে ঢাকায় আছে।’ এ ব্যাপারে ওই নারীর শ্বশুর বলেন, ‘আমার ছেলের বউ পরকীয়া সম্পর্কে জড়িত। সেটি আমরা বুঝতে পেরেছিলাম। কিন্তু সে আমাদের কোনো কথাই শুনত না। সোমবার সকালে নগদ টাকা ও গহনা নিয়ে আমার বাড়ি থেকে সে পালিয়ে যায়। পরে জানতে পারি সেলিম তালুকদারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে।’

তিনি আরও বলেন, ‘সেলিমের সঙ্গে এখন সে ঢাকায় আছে বলে জানতে পেরেছি। সেলিম তালুকদার এর আগে আরও চারটি বিয়ে করেছেন।’ যদিও এ ঘটনায় সেলিম তালুকদার ও গৃহবধূর কোনো মন্তব্য এবং সংশ্লিষ্ট থানায় কোনো অভিযোগ জানানোর তথ্য পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন