English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

- Advertisements -

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২৯ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ মোহা. আদীব আলী এই দণ্ডাদেশ দেন।

Advertisements

দণ্ডপ্রাপ্তরা হলেন গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর গ্রামের জার্জিস মেকারের ছেলে ইব্রাহিম বাবু, মজিবুর রহমানের ছেলে রাসেল আলী ও লুৎফর রহমানের ছেলে হাসানুজ্জামান টমাস।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালর ১৩ মার্চ র্যাব-৫ এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে গোমস্তাপুরের সন্তোষপুর বটতলা এলাকায় অভিযান চালায়। এসময় ইব্রাহিম বাবু, রাসেল আলী ও হাসানুজ্জামানের কাছ থেকে এক কেজি ৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় পরদিন চারজনকে আসামি করে গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন র্যাব-৫ এর এসআই মাহমুদুল হাসান।

Advertisements

মামলার প্রথম তদন্ত কর্মকর্তা গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বজলুর রশীদ ২০১৯ সালের ২৭ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে মামলাটি পুনর্তদন্তের আবেদন করা হলে এসআই সোহেল রানা ২০২২ সালের ৩ এপ্রিল আদালতে সম্পূরক অভিযোগপত্র দাখিল করেন।

দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও একজনের অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) রবিউল ইসলাম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন