English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

জাল ভোট দিতে গিয়ে বগুড়ায় যুবক আটক

- Advertisements -

বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে ভুয়া ভোটার সেজে জাল ভোট দিতে গিয়ে আবু সাঈদ সরকার (৪০) নামের এক যুবক আটক হয়েছেন। শনিবার (১৬ জানুয়ারি) বেলা সোয়া ১০টার দিকে শহরের ডিজে হাইস্কুল ভোটকেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

Advertisements

ভ্রাম্যমাণ আদালত জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে তাকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার এই সাজা দেন। দণ্ডাদেশ পাওয়া ওই যুবক উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বাংড়া গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে।

Advertisements

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ এই তথ্য নিশ্চিত করে জানান, আটক হওয়া যুবক আবু সাঈদের গাড়ীদহ ইউনিয়নের ভোটার। অথচ পৌরসভার আরেক ভোটারের পরিচয় নিয়ে ভোটকক্ষে ঢুকে পড়েন। এমনকি তিনি মুসলমান সম্প্রদায়ের লোক হলেও নিজের পরিচয় গোপন রেখে হিন্দু ভোটার সেজে জাল ভোট দেওয়ার জন্য নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট থেকে ব্যালট পেপারও হাতে নেন।

কিন্তু প্রতিদ্বন্দ্বী প্রার্থীর এজেন্টদের সন্দেহ হলে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়। একপর্যায়ে ভুয়া ভোটার প্রমাণিত হলে তাকে আটক করা হয়। সেইসঙ্গে ভ্রাম্যমাণ আদালত তাকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড সাজা দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন