English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

তিন বছর পর বাড়িতে ফিরেই বাবাকে খুন করল ছেলে

- Advertisements -

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বাঘাছড়া চা বাগানের শ্রমিক লুকেশ পাশি (৩০) তিন বছর পর বাড়িতে ফিরেই দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে বাবাকে। এ ঘটনায় স্থানীয় জনতা ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

নিহতের নাম রবি পাশি (৫২)। তিনি ইসলামপুর ইউনিয়নের সীমান্ত বাঘাছড়া চা বাগানের ৭নং লাইনের শ্রমিক সর্দার।

Advertisements

রবিবার (৩০ এপ্রিল) রাত ১১টার দিকে ইসলামপুর ইউনিয়নে বাঘাছড়া চা বাগানের ৭নং লাইনে ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে স্থানীয়দের দাবি, লুকেশ মাদক সেবন করতো।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের সীমান্ত বাঘাছড়া চা বাগানের ৭নং লাইনের শ্রমিক সর্দার রবি পাশির ছেলে লুকেশ পাশি প্রায় তিন বছর ধরে বাড়িতে ছিল না। রবিবার রাত সাড়ে ১০টায় নেশাগ্রস্ত হয়ে সে বাড়ি ফিরে। বাবা রবি পাশি রাগ করে ছেলেকে বাড়ি থেকে চলে যেতে বলে নিজ রুমে ঘুমাতে যান।

Advertisements

এক পর্যায়ে ছেলে লুকেশ পাশি ঘর থেকে দা নিয়ে ঘুমিয়ে থাকা বাবাকে গলায় কুপ দেয়। সঙ্গে সঙ্গে বিছানায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। বোনের চিৎকারে আশপাশের লোকজন ঘাতকপুত্রকে আটক করে স্থানীয় চেয়ারম্যান সুলেমান মিয়াকে খবর দেন।

চেয়ারম্যান বিষয়টি কমলগঞ্জ থানায় জানালে ওসি সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ঘাতকপুত্রসহ নিহতের লাশ থানায় নিয়ে আসে।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, ঘাতকপুত্র তিন বছর বাড়িতে ছিল না। রবিবার সন্ধ্যায় বাড়ি ফিরে। বাবা রবি পাশি তাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। তখন লুকেশ পাশি দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করে। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন