English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

দুই মুদি ব্যবসায়ীর চার ড্রাম তেল চুরি!

- Advertisements -

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন দত্তের বাজার থেকে দুই মুদি ব্যবসায়ীর লক্ষাধিক টাকার চার ড্রাম তেল চুরি করে নিয়ে গেছে চোরের দল। ঘটনাটি ঘটে মঙ্গলবার দিবাগত রাতে। আজ বুধবার সকালে দোকান খুলতে এসে চুরির ঘটনাটি জানতে পারেন ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন দত্তের বাজারের মুদি ব্যবসায়ী সিরাজ মিয়া এক ড্রাম সয়াবিন তেল, অপর মুদি ব্যবসায়ী ইলিয়াস মিয়া এক ড্রাম সয়াবিন ও দুই ড্রাম পাম ওয়েল দোকানের বারান্দায় রেখে ক্রেতাদের কাছে বিক্রি করতেন।

দোকান বন্ধ থাকা অবস্থায়ও ড্রামগুলো বারান্দাতেই থাকত। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তারা। বুধবার সকালে দোকান খুলতে এসে তেলের ড্রাম চুরির ঘটনা জানতে পারেন। পরে বাজারের সিসি টিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখা যায় ভোরে চোরের দল পিকআপ গাড়িতে দুই দোকানের চারটি ড্রাম তুলে নিয়ে যাচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুঃখজনক ঘটনা। এমনিতেই ক্রাইসিসের এই সময় তেলের দাম অনেক বেশি। দুজন ব্যবসায়ীর বড় ক্ষতি হয়ে গেল। তবে ড্রামগুলো বাইরে রাখা ঠিক হয়নি। ‘

পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ব্যবসায়ীদের গাফিলতি করে তেলের ড্রাম দোকানের বাইরে ফেলে রাখা ঠিক হয়নি। সিসি টিভি ফুটেজ পরীক্ষা করছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন