English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

ধুনটে পরকীয়া প্রেমিক ব্যবসায়ীর নগ্ন ছবি তুলে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি

- Advertisements -

কারিমুল হাসান লিখন, ধুনটঃ বগুড়ার ধুনটে পরকীয়া প্রেমিক আব্দুল মতিন (৪২) নামের এক ব্যবসায়ীর নগ্ন ছবি তুলে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী ইউসুফ আলী ও তার সহযোগিরা। বৃহস্পতিবার বিকালে ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী ইউসুফ আলীর বাড়ি থেকে ওই নির্যাতিত ব্যবসায়ী এবং নারীকে উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ। ওই ব্যবসায়ী আব্দুল মতিন রংপুর জেলার গঙ্গরচড়া থানার ঘাগরটারী গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে। আর ওই নারী লাকি খাতুন একই জেলার পিরগঞ্জ উপজেলার বাসিন্দা।

Advertisements

জানা যায়, ঢাকার একটি গার্মেন্টেসে চাকুরি করার সুবাদে ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের সবুর সরকারের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী ইউসুফ আলী ও তাররস্ত্রী সাবিনা খাতুনের সঙ্গে পরিচয় হয় স্বামী পরিত্যাক্তা ১ সন্তানের জননী গার্মেন্টস কর্মী লাকি খাতুনের। ঢাকায় চাকুরি করার সুবাদে দুই সন্তানের জনক হোটেল ব্যবসায়ী আব্দুল মতিনের সঙ্গে পরোকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। লাকি খাতুন তার ফুফুকে দেখতে যাবে বলে আব্দুল মতিনকে স্বামী বানিয়ে গত ১২ অক্টোবর রাত ১২টায় ধুনটের মাঠপাড়া গ্রামের চিহ্নিত সাজাপ্রাপ্ত পলাতক মাদক ব্যবসায়ী ইউসুফ আলীর বাড়িতে আসেন।

Advertisements

কিন্তু ওই বাড়িতে ওঠার পরপরই ইউসুফ আলী ও তার লোকজন ওই নারীর সঙ্গে নগ্ন ছবি তুলে ব্যবসায়ী আব্দুল মতিনকে জিম্মি করে তার পরিবারের কাছে মোবাইলফোনে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় ব্যবসায়ী আব্দুল মতিনকে রাতভর পিটিয়ে নির্যাতন করে মাদক ব্যববসায়ী ইউসুফ আলী ও তার লোকজন। একপর্যায়ে স্থানীয় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ধুনট থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নির্যাতিত ওই ব্যবসায়ী এবং নারীকে উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ। অপরদিকে অপহরনকারী মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন, স্থানীয় এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে নারীসহ দুই জনকে থানা হেফাজতে আনা হয়েছে। এবিষয়ে পরবর্তীতে আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন