English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

নরসিংদীর রায়পুরায় রাস্তায় মোটরসাইকেল পার্কিং করায় যুবককে গুলি

- Advertisements -

নরসিংদীর রায়পুরায় রাস্তার পাশে মোটরসাইকেল পার্কিংকে কেন্দ্র করে নাঈম মিয়া নামে এক যুবককে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ উঠেছে সবুজ মিয়া নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

Advertisements

শুক্রবার সন্ধ্যা ৭টায় রায়পুরা পৌর শহরের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নাঈম জানান, শরীফুজ্জামান নামে এক ব্যক্তি সেখান থেকে তাকে সরিয়ে নেওয়ায় শরীরে গুলি লাগেনি। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা ও পাশের একটি দোকান থেকে সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানান তিনি।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত সবুজ পৌর শহরের পূর্বপাড়ার বাসিন্দা। তার বাড়িতে ঢোকার রাস্তার এক পাশে একটি মোটরসাইকেল পার্কিং করেন স্থানীয় দোকান মালিক নাঈম মিয়া। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে পার্কিং করা ওই মোটরসাইকেলের মালিককে অকথ্য ভাষায় গালি দেন সবুজ। পরে এনিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জেরে নাঈমকে লক্ষ্য করে পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করে সবুজ। ওই সময় উপস্থিত একজন তাকে সরিয়ে নেওয়ায় শরীরে গুলি লাগেনি।

রায়পুরা থানার উপপরিদর্শক নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে গুলির খোসা, সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে অভিযান চলছে। এ ঘটনায় ভুক্তভোগী নাঈমের কাছে থেকে লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন