English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

নলডাঙ্গায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

- Advertisement -spot_img

নাটোরের নলডাঙ্গায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আশিকুর রহমান নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা পৌনে ৮ টার দিকে উপজেলার ধোপাপুকুর গ্রামে এঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে এঘটনায় বাদী হয়ে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী নিজে বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করে।

গ্রেপ্তার কৃত ধর্ষক আশিকুর রহমান (২১) ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে। নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী জানায়,সোমবার রাত পৌনে ৮ টার দিকে উপজেলার ধোপাপুকুর গ্রামের দুলাল সরদারের ছেলে হাসিবুল সরদারের শালিকা অষ্টম শ্রেণির ছাত্রী বোনের বাড়িতে বেড়াতে আসে।

একই গ্রামের যুবক আশিকুর রহমান ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে কথা বলার জন্য বাড়ির পাশে একটি লেবুর বাগানে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কেউ যেন জানতে না পারে সে জন্য তাকে হুমকি দেয়।পরে দুলা ভাইয়ের বাড়িতে এসে ঘটনা জানায়। দুলাভাই ৯৯৯ কল করলে ওইদিন রাত ২ টার দিকে নলডাঙ্গা থানা পুলিশ গিয়ে নির্যাতনের শিকার স্কুল ছাত্রী কে উদ্ধার ও ধর্ষক আশিকুর রহমান আটক করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, ওই ছাত্রী নাটোরের সিংড়া উপজেলার একটি মাদ্রসার অষ্টম শ্রেণির ছাত্রী। নির্যাতনের শিকার স্কুল ছাত্রী তার বোনের বাড়িতে বেড়াতে এসেছিল।

ওই গ্রামের ধর্ষক আশিকুর রহমান প্রেমের প্রস্তাব দিয়ে পাশে লেবু বাগানে ডেকে নিয়ে এ ঘটনা ঘটায়। সোমবার রাতে খবর পেয়ে ধর্ষক আশিকুর রহমানকে গ্রেপ্তার করি ও নির্যাতনের শিকার স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার এ ঘটনায় নির্যাতনের শিকার স্কুল ছাত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। ভিকটিম টিকে ডিএনএ পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন