English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

নেত্রকোণায় বর্ডার গার্ড বাংলাদেশের উদ্যোগে ধ্বংস করা হলো কোটি টাকার মাদক

- Advertisements -

নেত্রকোণায় বর্ডার গার্ড বাংলাদেশের উদ্যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১১টায় জেলা শহরের পারলাস্থ বিজিবি ক্যাম্পে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। ধ্বংস হওয়া মাদকের দাম এক কোটি ৩৭ লাখ ২৫ হাজার ৩০০ টাকা।

Advertisements

বিভিন্ন সময় মালিকবিহীন অবস্থায় এসব মাদকদ্রব্য জব্দ হয়। মাদক ধ্বংসের সময় এর ভয়াবহতা ও কুফল তুলে ধরে বক্তব্য দেন নেত্রকোণা ব্যাটালিয়ন-৩১ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল এ এস এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা খাতুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আলী হায়দার রাসেল প্রমুখ।

Advertisements

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মশিউর রহমান, নেত্রকোণা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক সাবিকুন্নাহার, নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এসএম মহসিন আলম, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের রাজস্ব কর্মকর্তা মো. ফারুক আহমেদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

লে. কর্নেল এ এস এম জাকারিয়া গণমাধ্যমকর্মীদের বলেন, ২০১৭ সালের ১ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১১ মে পর্যন্ত ভারতীয় সীমান্ত এলাকায় বিজিবির বিভিন্ন অভিযানে পরিত্যক্ত অবস্থায় মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৯ হাজার ২৯৭ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ, ৪০৩ পিস ইয়াবা, চার কেজি ৬০০ গ্রাম গাঁজা, ৮০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট। যার মূল্য ১ কোটি ৩৭ লাখ ২৫ হাজার ৩০০ টাকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন