English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নেত্রকোনার বারহাট্টায় সৎ ভাইয়ের লাঠির আঘাতে ভাই খুন

- Advertisements -

নেত্রকোনার বারহাট্টায় জমিতে সেচ দেয়ার বিষয়কে কেন্দ্র করে বড়ভাইয়ের লাঠির আঘাতে ছোটভাই নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম পলাশ মিয়া (৩০)। অভিযুক্ত ভাই আলামিন মিয়া (৪০)। তারা উপজেলার গোড়াউন্দ গ্রামের রব মিয়া ছেলে। অভিযুক্ত আলামিন এ ঘটনার পর পালিয়ে গেছেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত পলাশ মিয়ার ছোট ভাই মো. পিতাস (১৯) বলেন, আমরা শুক্রবার (১৯ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বাড়ির উঠানে আমাদের সৎ বড়ভাই আলামিনের সাথে জমিতে পানি দেওয়ার বিষয় নিয়ে আলোচনা করছিলাম। আলোচনার একপর্যায়ে আলামিন উত্তেজিত হয়ে আমার ভাই পলাশকে বাঁশ দিয়ে মারাত্মক আঘাত করে। গুরুতর আহত অবস্থায় ভাইকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা নেয়ার পথে রাত সাড়ে ১১টার সময় আমার ভাই মারা যায়। আমি আমার ভাইয়ের হত্যাকারীর ফাঁসি চাই।
আশপাশের কয়েকজন বলেন, ঘটনার সময় আমরা সবাই উপস্থিত ছিলাম। অভিযুক্ত আলামিন মিয়া জমিতে পানি দেওয়ার সামান্য বিষয়ে নিয়ে তার সৎ ভাইদের সাথে কথা কাটাকাটি করছিল। একপর্যায়ে উত্তেজিত হয়ে আলামিন মিয়া বাঁশের লাঠি দিয়ে পলাশ মিয়ার মাথায় আঘাত করে। তখন পলাশ মিয়া ঘটনাস্থলেই মাঠিতে পড়ে যায়। আমরা তাকে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করি।
বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আমি ওই ঘটনার বিষয়ে শোনার পরপরই ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। তবে থানায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন