English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

পরকীয়ার জেরে লক্ষ্মীপুরে নারীকে গলা কেটে হত্যা, সাবেক স্বামী গ্রেপ্তার

- Advertisements -

পারিবারিক বিরোধ ও পরকীয়ার জের ধরে লক্ষ্মীপুর শহরের স্টেডিয়াম এলাকায় সাবেক স্ত্রী শহর বানুকে গলা কেটে হত্যা করেছে সাবেক স্বামী খোকন আলী শেখ। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। বেলা সাড়ে ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ঘাতক সাবেক স্বামী খোকন আলী শেখকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত শহর বানু পঞ্চগড়ের গোবীন্দগঞ্জের বাসিন্দা ও গ্রেপ্তারকৃত খোকন আলী বগুড়ার সারিয়াকান্দির বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বগুড়ার সারিয়াকান্দি থেকে গত ২০ দিন আগে ফকির আলী ও শহর বানু পালিয়ে লক্ষ্মীপুরে আসে। সম্পর্কে তারা দুইজন দেবর-ভাবী।

ফকির আলীর সংসারে রয়েছে দুই সন্তান ও শহর বানুর সংসারে রয়েছে তিন সন্তান। পরে স্বামী খোকন আলী শেখকে ডিভোর্স দিয়ে দেবর ফকির আলীকে বিয়ে করে শহর বানু। এরপর থেকে লক্ষ্মীপুর শহরের স্টেডিয়াম এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস শুরু করে তারা। বিষয়টি জানতে পেরে সাবেক স্বামী খোকন আলী শেখ রোববার সকালে লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের ওই ভাড়া বাসায় উঠে। পরে স্ত্রী শহর বানুকে নানাভাবে বুঝিয়েও বাড়িতে ফিরে নিতে না পেরে ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে গলা কেটে হত্যা করে। পরে পালিয়ে যাওয়ার সময় খোকন আলীকে স্থানীয়রা আটক করে গণধোলাই দেয়। হত্যাকাণ্ডের সময় ছোট ভাই বাসায় ছিল না বলে জানিয়েছে স্থানীয়রা।

লক্ষ্মীপুর পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে পারিবারিক বিরোধ ও পরকীয়ার জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনার সাথে জড়িত ঘাতক সাবেক স্বামী খোকন আলী শেখকে গ্রেপ্তার করা হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি ঘাতক খোকন আলীর ছোট ভাই বর্তমান স্বামী ফকির আলীকেও খুঁজছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন