English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

পুলিশের সার্জেন্টের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা

- Advertisements -
Advertisements

বরিশাল নগরে মেট্রোপলিটন পুলিশের এক সার্জেন্টের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৬ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু উদ্যানের হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার সার্জেন্ট টুটুলের স্ত্রী সিফাত জাহান মীম বাদী হয়ে ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীনের ছেলেসহ ২৫ জনকে আসামি করে মামলা করেছেন।

Advertisements

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।

তিনি বলেন, হামলায় ঘটনায় টুটুলের স্ত্রী বাদী হয়ে নারী নির্যাতনসহ বিভিন্ন ধারায় একটি মামলা করেছেন। হামালায় ঘটনায় যুক্তদের মধ্যে একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

হামলার শিকার সিফাত জাহান মীম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বড় বোন, তাদের ছেলে মেয়ে এবং কয়েকজন বান্ধবী মিলে বঙ্গবন্ধু উদ্যানের হেলিপ্যাডে অবস্থান করছিলেন। কিছু সময় পর ২০-২৫ কিশোর হেলিপ্যাডে এসে অবস্থান নিয়ে একটি কেক কাটে। কেক কাটা শেষে তারা মাদক সেবন করছিল।

কিছু সময় পর এক কিশোর মীমের সঙ্গে থাকা পোষা বিড়ালকে উত্ত্যক্ত করে। তারা সেখান থেকে চলে যেতে চাইলে কিশোররা অশ্লীল অঙ্গভঙ্গি দেখায়। পাশাপাশি গালাগালিও করতে থাকে। এর প্রতিবাদ করায় এক কিশোর মীমকে লাথি ও কিলঘুসি মেরে রাস্তার ওপর ফেলে দেয়। দর্শনার্থীরা মীমকে উদ্ধার করেন।

মীম আরও জানান, কিছু সময় পর ১০ নম্বর কাউন্সিলর জায়নাল আবেদীনের ছেলে আশরাফুল দলবল নিয়ে দ্বিতীয়বার হামলার চেষ্টা করে। পুলিশ এলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজুলল করীম বলেন, ওই ঘটনায় সার্জেন্টের স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এতে কিশোর গাংয়ের ৫ জনের নামে ও অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন