English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

পুলিশ দেখে পুকুরে লাফ, ২ ঘণ্টা পর আসামি উদ্ধার

- Advertisements -

সাজাপ্রাপ্ত আসামিকে ধরতে যায় পুলিশ। গ্রেপ্তার থেকে বাঁচতে পুকুরে ঝাঁপ দেন আসামি। সেখানে কচুরির মধ্যে লুকিয়ে থাকেন দুই ঘণ্টা। এ সময় তাকে উদ্ধারে আসে ফায়ার সার্ভিস।

স্থানীয়দের সহায়তায় পরে তাকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।
ময়মনসিংহের গফরগাঁওয়ে আজ বুধবার বিকালে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এক বছরের সাজাপ্রাপ্ত ওই আসামির নাম সুরুজ আলী সুজন ওরফে সাইকো সুজন। তার বিরুদ্ধে ৯টি মামলা চলমান। সুজন পৌর শহরের ষোলহাসিয়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।
জানা যায়, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আসামি সুজনকে ধরতে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দাঁড়িয়ে থাকা বাসের ভেতর থেকে সুজন পাশের পুকুরে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুকুরে খুঁজে সুজনকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের চেষ্টায় ও স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা পর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় পুলিশ।

গফরগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, সুরুজ আলী সুজন ওরফে সাইকো সুজনের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, মাদকসহ ৯টি মামলা রয়েছে। এর মধ্যে একটিতে সে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান চালালে এই ঘটনা ঘটে। উদ্ধার করে সুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন