English

25 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

পুলিশ পরিচয়ে ৯ বিয়ে, অবশেষে ধরা

- Advertisements -

পুলিশ পরিচয়ে একে একে ৯টি বিয়ে করে অবশেষে ধরা পড়েছেন নাজমুল হক (৩০) নামের এক যুবক। সোমবার (২২ জানুয়ারি) রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভরিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি পাবনায় পাঁচটি ও শিবগঞ্জে চারটি বিয়ে করেছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

Advertisements

নাজমুল হক পাবনার সাথিয়া উপজেলার ধোপাদহ গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে নারীদের সঙ্গে সম্পন্ন তৈরি করে বিয়ে করেন। পরে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে তিনি পালিয়ে যান। মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (ইনচার্জ) আশিক ইকবাল বলেন, সোমবার সকালে ভরিয়া গ্রামে ইউপি সদস্য মঞ্জু শেখের বাড়িতে যান নাজমুল। এ সময় নিজেকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় কর্মরত এসআই পরিচয়ে বাসা ভাড়া নিতে চান।

Advertisements

ওই দিন সন্ধ্যায় তিনি মঞ্জু শেখের কাছে মুঠোফোনে ১০ হাজার টাকা ধার চান। সন্দেহ হলে তিনি মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পরে কৌশলে মঞ্জু শেখের বাড়িতে নাজমুলকে ডেকে এনে গ্রেফতার করা হয়।

আশিক ইকবাল আরও বলেন, নাজমুল হকের ব্যবহৃত মুঠোফোনে পুলিশের পোশাক পরা অসংখ্য ছবি পাওয়া গেছে। মূলত প্রতারণাই তার একমাত্র পেশা। ছবিগুলো দেখিয়ে তিনি প্রতারণা করতেন। প্রাথমিক অনুসন্ধানে তার নয়টি বিয়ের তথ্য পেয়েছি। প্রতারণার শিকার নারীদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তারা মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন