English

38 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, অতঃপর…

- Advertisements -

পাবনায় এক ব্যবসায়ীকে ব্ল্যাকমেইল করে তার কাছ থেকে প্রায় ১ লাখ ২৩ হাজার টাকা আদায়ের অভিযোগে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার আকবর আলী মুনশি এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisements

গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনা শহরের ফজলুল হক রোডের মুক্ত টেইলার্সের মালিক মুন্না হোসেন ও তার স্ত্রী মুক্তা খাতুন।

সংবাদ সম্মেলনে পুলিশ জানান, যশোর থেকে এসে পাবনায় পাটের ব্যবসা করতেন ভুক্তভোগী ইসমাইল হোসেন। মাঝে অভিযুক্তদের সঙ্গে পরিচয় হয় তার। পরবর্তীকালে মুক্তা খাতুন সুপরিকল্পিতভাবে ভুক্তভোগী ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সেই সুযোগে পরিকল্পিতভাবে ইসমাইলের কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নেন তিনি।

পরবর্তীকালে ধারের টাকা ফেরত দেওয়ার কথা বলে তাকে গত ২০ মার্চ রাধানগর ময়দানপাড়ায় আসামিদের নিজস্ব বাসায় আসতে বলেন। সেখানে গেলে ভুক্তভোগী ব্যবসায়ীকে ডাইনিং রুমে আটক করে মুন্না এবং মুক্তা খাতুনসহ তাদের দুই থেকে তিনজন সহযোগী জোর করে ইসমাইলকে নগ্ন করে ছবি তোলেন। এ সময় তাকে মারধরও করা হয়।

Advertisements

পুলিশ সুপার আকবর আলী মুনশি জানান, একপর্যায়ে আসামিরা ইসমাইলকে প্রাণে মেরে ফেলা ও নগ্ন ছবি ভাইরাল করার ভয়ভীতি দেখিয়ে কয়েক দফায় বিকাশে ১ লাখ ২৩ হাজার টাকা আদায় করেন এবং ভুক্তভোগীর ব্যবহৃত মোবাইলফোন ছিনিয়ে নেন।

পরবর্তীকালে আরও ২০ হাজার টাকা না দিলে নগ্ন ছবি ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন। পরে এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বৃহস্পতিবার (১৩ এপ্রিল) অভিযোগ দিলে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে একই দিনই মুক্তা টেইলার্স থেকে তাদের গ্রেপ্তার করে।

এ সময় উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ-প্রশাসন) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, পাবনা ডিবির ওসি এমরান মাহমুদ তুহিনসহ অন্য কর্মকর্তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন