English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

প্রেমের সম্পর্ক গড়ে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার টিকটকার

- Advertisements -
Advertisements
Advertisements

বাগেরহাটের মোরেলগঞ্জে পৌরসভার ভাড়া বাসা থেকে শোভন নামে এক টিকটকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোবাইলে আপত্তিকর ছবি ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। মঙ্গলবার ভুক্তভোগী এক স্কুল ছাত্রীর মা মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পরে রাতেই তাকে আটক করে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, শোভন ফেসবুক ও ইমো ব্যবহার করে একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্ল্যাকমেইল করে হাতিয়ে নেন লাখ লাখ টাকা। আর টাকা না দিলে নানাভাবে হয়রানি করতেন ভুক্তভোগীসহ তার পরিবারকে।

সংশ্লিষ্ট সূত্র বলছে, মো. সাদিক শোভন (২৪) এলাকায় টিকটকার বয় নামে পরিচিত। তিনি উপজেলার  হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা সদর কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে শোভনকে গ্রেপ্তার করে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ‘ভুক্তভোগী এক স্কুলছাত্রীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে সাদিক শোভন নামের ওই তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ আছে তিনি মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করতেন। এরপর তাদের কাছ থেকে ব্লাকমেইলের মাধ্যমে শারীরিক সম্পর্ক তৈরি, অর্থ আদায় করে আসছিলেন। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন